চরকিতে আজ থেকে দেখা যাবে সিয়াম–বুবলীর ‘টান’

চলচ্চিত্রে বুবলীর সাত বছর পার হতে চলছে। অন্যদিকে সিয়ামের পাঁচ বছর। দু’জনের একসঙ্গে এবারই প্রথম চলচ্চিত্রের পর্দায় দেখা মিলছে। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে তাদের প্রথম চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। ‘টান’ নামের এই চলচ্চিত্রের শুটিং শুরু হয় এ বছরের শুরুতে।

বৃহস্পিতিবার (২৭ জানুয়ারি) বুবলী ও সিয়াম অভিনীত চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ‘কে যে ধরে কার কান…সব ভুইলা জোরে মারো টান।’ চরকির ফেসবুক পেজে সম্প্রতি মুক্তি পেয়েছে দারাজ নিবেদিত তাদের অরিজিনাল সিনেমা টান-এর টিজার। যেখানে র‍্যাপ গানের তালে তালে দেখা গেছে বুবলী আর সিয়ামকে।

শিল্পীদের সাজসজ্জা, মিউজিক, সিনেম্যাটোগ্রাফি, লোকেশন—সব মিলিয়ে মাত্র ৫৩ সেকেন্ডের একটি ভিডিও দিয়ে অন্য রকম এক টান টান উত্তেজনা ছড়িয়ে দেন তাঁরা দুজন।  যদিও দেখে ঠিক বোঝা গেল না, আসলে কী ঘটতে যাচ্ছে তাঁদের জীবনে।

টিজারে রহস্য জানা না গেলেও দর্শকের কাছে সেই রহস্যের জট খুলবে আজ। জানা যাবে কী ঘটবে, পর্দার বুবলী ও সিয়ামের জীবনে। দীর্ঘ প্রতীক্ষার পর আজ মুক্তি পেতে যাচ্ছে চরকি অরিজিনাল সিনেমা টান। রায়হান রাফি পরিচালিত সিনেমাটি চরকি প্রযোজিত এ বছরের প্রথম সিনেমা। বৃহস্পতিবার রাত আটটা থেকে টান দেখা যাবে চরকিতে।

Back to top button