সাভারে জানালায় ওড়না পেচানো গৃহবধূর মরদেহ উদ্ধার

ঢাকার সাভারে মহসিনা বেগম (৪০) নামের এক গৃহবধূর জানালায় ওড়না পেচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি তাকে হত্যা করে ওড়না দিয়ে পেচিয়ে রাখা হয়েছে।পরিবারের অভিযোগে নিহতের স্বামী সাগর মিয়াকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে সাভার পৌর এলাকার পার্বতীনগরের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। পুলিশ জানায়, সকালে সাভারের জামসিং এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে মহসিনা বেগম (২০) নামের ওই গৃহবধূকে ঘরের জানালার সাথে ওড়না পেঁচানো অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসেন স্বামী পোশাক শ্রমিক সাগর মিয়া।

পরে চিকিৎসকরা ওই গৃহবধূকে মৃত ঘোষণা করলে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। নিহতের স্বজনরা জানায়, গত বছরের ৩০ নভেম্বর জয়পুরহাট জেলার সদর থানার মোস্তাকিন এর মেয়ে মহসিনাকে একই এলাকার সাগর মিয়া জোর পূর্বক বাড়ি থেকে তুলে এনে সাভারের জামসিং এলাকায় একটি বাড়ির কক্ষ ভাড়া নিয়ে স্বামী স্ত্রী পরিচয়ে বসবাস করে আসছিলেন।

নিহতের স্বজনদের দাবি, পারিবারিক কলহের জের ধরে তাকে গলা টিপে হত্যা করে লাশ ঘরের জানালার সাথে ঝুলিয়ে রেখেছিলো স্বামী সাগর মিয়া। তাকে জিজ্ঞাসাবাদ করলেই জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। তবে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বিডি২৪ লাইভ কে জানান,ময়না তদন্তের পরে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা। তবে নিহতের আত্নীয় স্বজনদের অভিযোগের ভিত্তিতে নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Back to top button