তারেকের সংবাদ প্রকাশ হাইকোর্টের নির্দেশের বরখেলাপ: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতা তারেক রহমানের খবর গণমাধ্যমে প্রচার করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ। আজ সোমবার (৩১ ডিসেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির করোনা প্রতিরোধ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, গণমাধ্যমে দেখলাম বিএনপির একটি সভা হয়েছে। সেই সভায় ভার্চ্যুয়ালি সভাপতিত্ব করেছে বিদেশে পলাতক আসামি তারেক রহমান।তথ্যমন্ত্রী বলেন, আমি গণমাধ্যমকে স্মরণ করিয়ে দিতে চাই, হাইকোর্টের নির্দেশ আছে তারেক রহমানের কোনো সংবাদ গণমাধ্যমে প্রচার করতে পারবে না। এটা করা হাইকোর্টের নির্দেশের বরখেলাপ।

বিএনপি নেতাদের করোনার বুস্টার ডোজ নেওয়ার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, করোনার টিকা নিয়ে বিএনপির নেতারা নানা বিভ্রান্তিকর বক্তব্য দিয়েছে, বিরোধিতা করেছে। ভারত থেকে আনা টিকায় কোনো কাজ হবে না।

ভারত বিরোধিতার নামে করোনার টিকারও বিরোধিতা করেছে। সমালোচনা করে আবার তারা প্রকাশ্যে, অপ্রকাশ্যে টিকা নিয়েছেন। দেশে টিকার কোনো সংকট নেই। এখন তাদের ক্ষমা চাওয়া উচিত। বিএনপির নেতারা এখনো যারা টিকা নেননি তাড়াতাড়ি বুস্টার ডোজ নিয়ে নেন। আমি মির্জা ফখরুল সাহেবকেও আহ্বান জানাই বুস্টার ডোজ নিতে কারণ ওনার সুস্থ থাকা দরকার।

Back to top button