সর্বশেষ রাজ, কতগুলো বিয়ে করেছেন পরিমনি

পরীমনি ঢাকাই সিনে’মার সব থেকে আলোচিত একটি নাম বর্তমানে। সিনেমার ক্যারিয়ারে তাকে নি’য়ে যত না আলোচনা হয়েছে তার থেকে বেশি আলোচনা হচ্ছে তার ব্যক্তি’গত জীবন নিয়ে। ব্যক্তি জীবন না বলে বলা ভালো তার বিয়ের তালিকা নি’য়ে সব থেকে বেশি আলোচনা সমালোচনা হচ্ছে। একে একে ৪টি বিয়ে করে’ছেন পরীমনি। তবে সাংবাদিকরাও এখন বেশ সিদ্ধান্তহীনতায় ভুগ’ছেন আসলেই কতগুলো বিয়ে করেছেন পরীমনি।

শনিবার (২২ জানুয়ারি) রাতে আনুষ্ঠানিক’ভাবে বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। বর অভিনেতা শরিফুল রাজ। পারিবারিক আয়োজনে সম্পন্ন হ’য়েছে নায়ক-নায়িকার বিয়ে। এর আগে গত বছরের ১৭ অক্টোবর শরি_ফুল রাজকে বিয়ে করেন পরীমনি। এরই মধ্যে পরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরী’র মতে, এটা অনেকটা পুতুলের বিয়ের মতো ছিল।

তাই এবার দুই পরিবা’রের উপস্থিতিতেই বিয়ের আয়োজন করা হয়েছে। এর আগে গত ১০ জানুয়া’রি দুপুরে মা হতে চলেছেন পরীমনি। তিনি আরও বলেন, এই শি’শুর বাবা অভিনেতা শরিফুল রাজ। এদিকে রাজকে ১০১ টাকা দেন’মোহরে বিয়ে করার পর সামাজিক ‍দুনিয়ায় রব, এটি কনের পাঁচ নম্বর বিয়ে। অর্থাৎ রাজা’কে মালা দেওয়ার আগে তিনি বিভিন্ন সময়ে আরও চারটি বিয়ে করে’ছিলেন। যার কোনোটিই স্থায়ী হয়নি।

বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, চা’র বছর বয়সে মাকে হারানোর পর পরীমনি পিরোজপুরের ভান্ডা’রিয়া উপজেলার ইকরি ইউনিয়নের শিনখালী গ্রামের বিভিন্ন বাড়িতে বস’বাস শুরু করেন। পরে সেখানকার একটি স্কুল থেকে এসএস’সি পাস করেন। এরপর মামাতো ভাই ইসমাইল হোসেনের স’ঙ্গে বিয়ে হয় নায়িকার। সেখানে বিয়ের দুই বছর পর তাদের বি’চ্ছেদ হয়।

(সূত্র: যুগান্তর। আগস্ট ৫, ২০২১)

এরপর ২০১২ সালের ২৮ এপ্রিল ফের’দৌস কবির সৌরভ নামে এক যুব’কের সঙ্গে বিয়ে হয় কনের। সৌরভ পেশায় ফুটবলার ছিলেন। বাড়ি যশো’রের কেশবপুরে। সৌরভের পরিবারের সম্মতিতেই অভিনয় জগতে আসেন পরী”মনি। অভিনেত্রী এখনও তার দ্বিতীয় স্বামীকে তালাক দেননি। কিন্তু তাদের বি’চ্ছেদ হয়েছে অনেক আগেই।

(সূত্র: কালের কণ্ঠ। ৫ আগস্ট ২০২১)

Back to top button