প্রেমিকার অন্যত্র বিয়ে, ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় প্রিতম কুমার সিংহ আকাশ (২১) নামে ঢাকা বিশ্ব‌বিদ্যালয় (ঢাবি) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।  রোববার (০৬ ফেব্রুয়া‌রি) দিবাগত রাত ১টার দিকে তিনি বিষপান করেন। পরে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল কলে‌জ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 প্রিতম কুমার সিংহ আকাশ মধুপুর পৌরসভার সাথী সি‌নেমা হল রোডের উত্তম কুমার সিংহের ছেলে। তিনি ঢাবির চারুকলা বিভাগের স্নাতক (সম্মা‌ন) শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। স্থানীয় সূত্রে জানা গে‌ছে, টাঙ্গাইলের কুমু‌দিনী সরকারি ম‌হিলা ক‌লে‌জের এক শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রিতমের। সম্প্রতি মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়।

প্রেমিকাকে হারানোর বেদনা ও ক্ষোভে রোববার রাতে নিজ বাড়িতে ইঁদু‌র মারার বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন প্রিতম। এতে তিনি অসুস্থ‌ হয়ে পড়লে প্রথমে তাকে মধুপুর উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লে‌ক্সে ভ‌র্তি ক‌রা হয়। শা‌রীরিক অবস্থার অবন‌তি হলে উন্নত চি‌কিৎসার জন্য ময়মন‌সিংহ মে‌ডি‌কেল কলেজ হাসপাতা‌লে নেওয়ার প‌থে তার মৃত্যু হয়।

 সোমবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইলের কেন্দ্রীয় মহাশ্মশান ঘাটে তার শেষকৃত্য সম্পন্ন হয়। মধুপুর পৌরসভার ৫ নম্বর ওয়া‌র্ডের কাউন্সিলর বাবলু আকন্দ বলেন, প্রেমঘ‌টিত কার‌ণে প্রিতম আত্মহত্যা করেছেন বলে জানতে পেরে‌ছি।

Back to top button