ফের বিয়ের পিঁড়িতে সারিকা

বিয়ে করেছেন টেলিভিশন অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন। পাত্র আহমেদ রাহি পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার ও মিউজিশিয়ান। গত ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে রাহীর সঙ্গে বিয়ে হয় সারিকার। সবার কাছে দোয়া চেয়েছেন সারিকা এবং শিগগিরই কাজে ফেরার কথাও জানালেন তিনি।

বিয়ের বিষয়ে সারিকা বলেন, ‘গত ২ ফেব্রুয়ারি আমাদের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয়েছে। ইচ্ছা করে জানাইনি। আমাদের আপনারা ভালোবাসায় রাখবেন। আগামী ১২ তারিখ থেকে আবারও কাজ শুরু করব। এর আগে ২০১৪ সালে মাহিম করিম নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন সারিকা। ২০১৬ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। সেহরিশ আনায়া নামে তাদের এক কন্যাও রয়েছে।

সারিকা ২০০৬ সালে মডেলিং শুরু করেন। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের কারণে বেশ আলোচিত হন। তখন থেকে বেশ ধারাবাহিকভাবেই মডেলিংয়ে যুক্ত ছিলেন। এর চার বছর পর আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন।

সারিকা অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে মোহন খানের ‘রাধা তুমি কার’, এস এ হক অলিকের ‘গেন্দুচোরা ও প্রেমকাহিনী’, হিমেল আশরাফের ‘প্রেমের বেদনা’, চয়নিকা চৌধুরীর ‘আহা বালিকা’ ও বিকেলে সোনা রোদ’, সাইফ চন্দনের ‘একটু বোকামি অনেকটা পাগলামী` ইত্যাদি।

Back to top button