আসন ছেড়ে নবনির্বাচিত রায়পুর ইউপি’র চেয়ারম্যানকে স্বাগত জানালেন-এমপি রমেশ

প্রতিনিধি ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার ৯ নং রায়পুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নূরল ইসলামকে ফুলের তোরা দিয়ে প্রধান অতিথি’র আসন থেকে উঠে গিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। ০৯ ফেব্রুয়ারি বুধবার বিকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে সদর উপজেলার ২০ টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ শেষে চেয়ারম্যানদের ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি ও জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান।

এসময় ৯ নং রায়পুর ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান নূরল ইসলাম অসুস্থ্য জনিত কারণে হাটা-হাটি করতে না পারায় তাকে প্রধান অতিথি’র আসন থেকে উঠে গিয়ে স্বাগত জানান রমেশ চন্দ্র সেন এমপি। জানা যায়, গত ১৭ই জানুয়ারি রোড এলাকার মথুরাপুর এলাকায় অটোরিক্সার ধাক্কায় নূরল ইসলামের ডান পা আঘাত প্রাপ্ত হয়ে ভেঙ্গে যায়। এতে তিনি হাটা-হাটি করতে পারেন না। তাই তার পরিবারের সদস্যরা গাড়ি যোগে হুইল চেয়ারে করে শপথ গ্রহণ অনুষ্ঠানে নিয়ে আসেন তাকে। তিনি এবার দিয়ে চার চার বারের নির্বাচিত চেয়ারম্যান।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যানদেরকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান। জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যদেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। বিশেষ অতিথি হিসেবে জেলা নির্বাচন অফিসার সফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সদর উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দ্যেশ করে রমেশ চন্দ্র সেন এমপি বলেন, কে কোন দল থেকে নির্বাচিত হয়েছেন তা মূখ্যবিষয় না। সকলে সমান সুযোগ সুবিধা পাবেন। আপনারা সকলেই জনগণের প্রতিনিধি তাই আপনারা সততা ও নিষ্ঠার সাথে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়নের জন্য কাজ করবেন ও দেশকে এগিয়ে নিয়ে যাবেন।

এছাড়াও সভাপতিত্বের বক্তব্যে জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, কে আপনাকে ভোট দিয়েছে কে দেয়নি বা কে দলের বা অন্যদলের সেই মন মানসিকতা পরিবর্তন করে সকলের জন্য কাজ করার তাগিদদেন তিনি।

মোঃ জাহিদ হাসান মিলু
       (ঠাকুরগাঁও)

Back to top button