স্বামীকে নিয়ে হানিমুনে যেখানে মিম

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বিয়ের পর হানিমুনের জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকেই বেছে নিলেন। আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) মালদ্বীপের উদ্দেশে বাংলাদেশ ছাড়বেন মিম ও তার স্বামী সনি পোদ্দার। গত ৪ জানুয়ারি বিয়ে করেছেন মিম ও সনি। তবে করোনায় আক্রান্ত হওয়ার কারণে হানিমুনে যেতে পারেননি। অবশেষে বিবাহোত্তর অবকাশ যাপনে ছুটছেন নবদম্পতি।

জানা গেছে, মালদ্বীপের রাজধানী মালের অদূরে সিপ্লেনে করে নীলজলে ঘেরা একটি সবুজ দ্বীপ রিসোর্টে উঠবেন তারা। সেখানেই পাঁচ দিন কাটাবেন মিম-সনি। এ বিষয়ে আরও জানা যায়, হানিমুন স্মরণীয় করে রাখতে রিসোর্টে একদিন ক্যান্ডেল নাইট ডিনার করবেন মিম ও সনি।

আগে থেকেই তারা বুকিং করে রেখেছেন এই আয়োজন। মালদ্বীপে হানিমুনের প্রসঙ্গে মিম বলেন, পৃথিবীর অনেক দেশ ঘুরেছি, কিন্তু মালদ্বীপে যাওয়া হয়নি। ছবিতে দেখেছি, বইয়ে পড়েছি দেশটি অনেক সুন্দর। তাই দেশটির প্রতি আমার একটা আগ্রহ আছে।

উল্লেখ্য, গত বছরের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিককে সামনে আনেন নায়িকা। একইদিন তারা আংটি বদলের মাধ্যমে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এর পর চলতি বছরের ৪ জানুয়ারি দুপুরে রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে হয়েছে বিদ্যা সিনহা মিম বিয়ের আনুষ্ঠানিকতা।

তার স্বামী একজন ব্যাংক কর্মকর্তা। নাম সনি পোদ্দার। এদিন বিকেলেই বিয়ের কিছু ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছিলেন মিম।

Back to top button