নাচের তালে তালে উল্টে গেলো পিকআপ, অতপর ১৩ কিশোরের

ময়মনসিংহের গৌরীপুরে পিকনিকে যাওয়ার সময় পিকআপ উল্টে ১৩ কিশোর আহত হয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ আন্চলিক মহাসড়কের গৌরীপুরের শিবপুর নামক এলাকায় এই দুর্ঘটনায় ঘটে।

আহতরা হলেন, রেজাউল মিয়া (১৫) মো. হুমায়ন কবির (১৮), শাহীন (১৭), অপু মিয়া (১৭), আশিক (১৭), শাকিল (১৫), আবু রায়হান (১৭), আবু সাইদ (২০), জাকারিয়া (১৬), নূর-ইসলাম (১৮), রুবেল (২০), কামরুল ইসলাম (২০), ইটনু মিয়া (১৭)। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ দেলোয়ার হোসেন বিষয়টি বিডি২৪লাইভ কে নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে আরও বলেন, একটি পিকআপ এ করে প্রায় ২৫ থেকে ৩০ জন কিশোর ঈশ্বরগঞ্জ থেকে জেলা সদরের দিকে আসছিল। ওই পিকআপে দুটি বড় বড় সাউন্ড বক্স উচ্চ শব্দে বাজানোর তালে তালে কিশোরও গাড়িতে হইহুল্লোর ও নাচানাচি করছিল।

এমতাবস্থায় গাড়িটি ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কের গৌরীপুরের শিবপুর নামক স্থানে আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়।পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে কর্মীরা দ্রত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ইশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে গৌরীপুর থানার উপ-পরিদর্শক এস আই মোঃনজরুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন মৃত্যুর খবর পাইনি। আহতরা ইশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Back to top button