উলিপুরে যাত্রী তোলা নিয়ে দ্বন্দ্বে  বাসচালককে মারধর, সড়ক অবরোধ

উলিপুর (কু‌ড়িগ্রাম) প্রতি‌নি‌ধিঃ কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বাসে যা‌ত্রী তোলা‌কে কেন্দ্র ক‌রে বাসচালক‌কে মারধ‌র করা হয়েছে বলে অভি‌যোগ উঠেছে। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা উলিপুর-কু‌ড়িগ্রাম সড়ক অব‌রোধ ক‌রে রা‌খেন ‌বাসশ্রমিকরা। আজ শ‌নিবার সকাল সা‌ড়ে ৯টার দি‌কে উলিপুর পোস্ট অফিস মো‌ড়ে এ ঘটনা ঘ‌টে।

একা‌ধিক সূত্রে জানা গে‌ছে, শনিবার সকাল সা‌ড়ে ৯টার দি‌কে চিলমারী থে‌কে টিএম ট্র্যাভেলস না‌মে এক‌টি মি‌নিবাস পোস্ট অফিস মো‌ড়ে ‌থ্রিহুইলার (জেএস) ¯ট্যান্ডে দাঁড় করান।

এতে সেখানে তীব্র যানজ‌টের সৃ‌ষ্টি হয়। সেখা‌নে দা‌য়ি‌ত্বে থাকা জেএসের চেইন মাস্টার নাজমুল ইসলাম বাসচালক আকতারুলকে যা‌ত্রী না তু‌লে গা‌ড়ি‌টি স‌রি‌য়ে নেওয়ার কথা ব‌লেন। এ‌ নিয়ে উভ‌য়ের ম‌ধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যা‌য়ে বাসচালক ও সহকা‌রী আমিনুর রহমান মারধরের শিকার হন। বিষয়‌টি জানাজা‌নি হ‌লে বাস ও মি‌নিবাস শ্রমিক‌রা ক্ষুব্ধ হ‌য়ে সড়ক অব‌রোধ ক‌রেন।

নাজমুল ইসলাম, এরশাদুল ইসলামসহ ক‌য়েকজন জানান, নিয়ম না মে‌নে গা‌ড়িচালক আকতারুল যা‌ত্রী তো‌লেন। এ ঘটনায় তা‌দের সঙ্গে হাতাহা‌তি হয়।টিএম ট্র্যাভেল‌সের চালক আকতারুল জানান, গা‌ড়ি‌তে যাত্রী তোলার অভিযো‌গে জেএসের চেইন মাস্টার নাজমুলসহ চার-পাঁচজন গা‌ড়ি‌তে উঠে আমা‌কে এলোপাতা‌ড়ি মারধর ক‌রে। এ সময় আমার সহকা‌রী এগিয়ে এলে তা‌কেও মারধর করা হয়।

এ বিষ‌য়ে চেইন মাস্টার নাজমুল ইসলা‌মের মু‌ঠো‌ফো‌নে একা‌ধিকবার যোগা‌যোগ করা হ‌লে তি‌নি ফোন রি‌সিভ ক‌রেন‌নি।জেএস মা‌লিক স‌মি‌তির সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালেব ব‌লেন, শু‌নে‌ছি বাসচালক নিয়ম না মে‌নে জেএসের যা‌ত্রী তোলায় তা‌দের ম‌ধ্যে ধাক্কাধা‌ক্কি হয়েছে।

উলিপুর ‌মোটর শ্রমিক ইউনিয়‌নের সভাপ‌তি হা‌মিদুর রহমান লিটন ব‌লেন, বিষয়‌টি নি‌য়ে আমরা বস‌েছিলাম। আগামীকাল রা‌তে আবার বসব। এখন প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক এবং যান চলাচল অব‌্যাহত র‌য়ে‌ছে।

সুভাষ চন্দ্র, উলিপুর (কু‌ড়িগ্রাম)

Back to top button