ডিম না ভেজে দেয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হ ত্যা!

ডিম ভেজে না দেওয়ার ‘অপরাধে’ শ্বাসরোধ করে স্ত্রীকে হ ত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ভারতের বিহারের সীতামারহি জেলার সাহিয়ারা থানার অন্তর্গত বেলাহি জয় রাম গ্রামে এই ঘটনা ঘটে বলে শুক্রবার স্থানীয় পুলিশ জানিয়েছে। গাফল নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, অজিত সিং নামে ওই ব্যক্তি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা রাম বিনয় সিংয়ের ছেলে।

 রাম বিনয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ অজিতের বিরুদ্ধে এফআরআই দায়ের করেছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। তবে অজিত বর্তমানে পলাতক রয়েছে।

রাম বিনয় বলেন, আমার ছেলে মদ্যপ। বৃহস্পতিবার সন্ধ্যায় অজিত মদ্যপ অবস্থায় বাড়িতে আসেন। আসার সময় অজিত বাজার থেকে ডিমও কিনেছিলেন। বাড়িতে ফিরে অজিত তার স্ত্রী নীতু সিংকে ডিম ভেজে দিতে বলেন। কিন্তু বৃহস্পতিবার রান্নাঘরে কোনো আমিষ খাবার রান্না করা যাবে না বলে নীতু ডিম ভেজে দিতে অস্বীকার করেন। এই নিয়ে তাদের মধ্যে প্রচণ্ড বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে সবকিছু শান্ত হয়ে যায়। রাম বিনয় ভেবেছিলেন, তাদের ঝগড়া মিটে গেছে। কিন্তু কিছুক্ষণ পর অজিতকে ঘর থেকে দ্রুত বের হয়ে যেতে দেখে তার সন্দেহ হয়। ঘরে ঢুকে নীতুর ঝুলন্ত মরদেহ দেখতে পান তিনি।

Back to top button