গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জের শুকতাইল ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের পার চন্দ্রদিঘলিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. ম‌নিরুল ইসলাম ঘটনার সত্যতা নি‌শ্চিত করেছেন।

এলাকাবাসী ও আহতরা জানান, আধিপত্য বিস্তার নিয়ে শুকতাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রানা মোল্লা ও সাবেক চেয়ারম্যান আবেদ শেখের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।এর জের ধরে মঙ্গলবার সকালে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হন।

সংঘর্ষ চলাকালে কয়েকটি বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করে প্রতিপক্ষের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন, মো. সিরাজ শেখ (৫০), সুজন মোল্যা (২৮), মো. হেমায়েত সেখ (৫০), রূর উদ্দিন সেখ (৩০), নাসির মোল্যা (৪০), ইকবাল শেখ (৫০), বুলবুল মোল্যা (২৬), সাবের মোল্যা (১৯), মাসুদ মোল্যা (৩০), আরিফ শেখ (২৬), রবিউল শেখ (২৬) ও জরিফ শেখকসহ ১৪ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিঠুন মোল্যাকে (২৫) ঢাকায় পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ মাসুদ মোল্যা জানান, সংঘর্ষের সময় আবেদ শেখের লোকজন বন্দুক দিয়ে গুলি ছোড়ে, এতে আমাদের বেশ ক‌য়েকজন সমর্থক গুলিবিদ্ধ হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. ম‌নিরুল ইসলাম জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Back to top button