আল্লাহর কাছে তওবা করে অভিনয় ছাড়লেন মেহজাবি

সম্প্রতি জায়রা ওয়াসিম ও সানা খানের পর শো’বিজ জগত ছাড়লেন আরেকজন সেলিব্রেটি। বিগ বস ১১-এ খ্যাতি পাওয়া মেহ’জাবি সিদ্দিকী এক সোশ্যাল মিডিয়া পোস্টে এ তথ্য জানি’য়েছেন। তিনি বলেন, আমি সবসময় হিজাব পরব এবং আল্লাহ তায়লার ইবাদত করব।

ইসলা’মের দিকে ফিরে আসার বিষয়ে বর্ণনা করতে দীর্ঘ এক’টি পোস্ট দিয়ে’ছেন মেহজাবি। এ ব্যাপারে মেহজাবি বলেন, গত দুই বছ’র ধরে অস্থির’তায় ভুগছি। শান্তির জন্য কিছু একটা করতে চাইছিলাম। কিন্তু ভা’লো থাকার জন্য কী করব বুঝতে পারছিলাম না। কোনো মানুষ অপ’রাধ করলে পাপ’বোধটা অল্প সময়েই শেষ হয়ে যায়।

কিন্তু খারাপ আমল কেয়া’মত পর্যন্ত থেকে যায়। এই শোবিজ তারকা বলেন, আমি বুঝতে পেরেছি আমি আ’মার আ’সল জীবন ভুলে দুনিয়ার দেখানো জীবনধারণ করছি। আ’ল্লাহর নাফরমা’নি করে কোনো মানুষ কখনও শান্তি পায় না।

তিনি আর’ও বলেন, আ’পনি যতই চেষ্টা করুন মানুষকে খুশি করার, তাকে সময় দেবার, মানুষ কখ’নই আপনা’র কদর করবে না। এর চেয়ে ভালো আপনি আ’পনার সময় আল্লাহ”কে খুশি করায় ব্যয় করুন। এতে আমার এবং আপনার আখে’রাত সু’ন্দর হবে। শেষে মেহজাবি লিখেন, ‘আল্লাহর কাছে তওবা ক:রে যে শান্তি পেয়ে’ছি আমি তা মুখে বলে প্রকাশ করতে পা’রব না।

যে শান্তি আমি খুঁজ_ছিলাম তা আমি নামাজ মানে আল্লাহর ইবাদতে পে’য়েছি। এখন থেকে আ’মি এই নিয়ত করেছি যে, আমি সবসময় হি’জাব পরব ইনশা_আল্লাহ। আল্লাহ আমার গুনাহগুলো মাফ করে দিন এবং আমাকে নেক রা’স্তায় চলার তও’ফিক দিন

Back to top button