দায়িত্ব পালনে কোন রাজনৈতিক দলের চাপ নেই: সিইসি

সাভার প্রতিনিধিঃ আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে বর্তমান নির্বাচন কমিশন বদ্ধ পরিকর বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। মঙ্গলবার সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল এসময় আরও বলেন, কোন রাজনৈতিক দল তাদেরকে নিয়ে কে কি বললো সেটা বিষয় না তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সকল ধরণের প্রস্তুতি নিয়েছেন।

তারা আশা করছেন এই নির্বাচন কমিশনারের অধীনে সকল দল নির্বাচনে অংশ গ্রহণ করবে জানিয়ে তিনি আরও বলেন, তাদেরকে দায়িত্ব পালনে কোন রাজনৈতিক দলের চাপ নেই। এর আগে শ্রদ্ধা নিবেদন শেষে এসময় প্রধান নির্বাচন কমিশনার শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

এসময় প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বাধীন অপর চার নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বেগম রাশিদা সুলতানা, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব খান, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব আলমগীর ও আনিছুর রহমান উপস্থিত ছিলেন।

 

  মোঃমনির মন্ডল

আশুলিয়া, সাভার (ঢাকা) 

Back to top button