এবার প্রকাশ্যে এলো মমর অন্তরঙ্গ মুহূর্তের ছবি (ভিডিও)

তাহলে কি অভিনেত্রী মম কিছু প্রকাশ করতে চা’চ্ছেন? ইদানিং তেমন_টাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তার সর্ব’শেষ ফেসবুক স্ট্যাটাসে থেকে যার অনেক’টা বোঝা যায়। ‘না…না…না…কিচ্ছু পা’রিনি আমি…পারি নি কিচ্ছু করতে তোমার জন্য…তবুও তুমি আমায় ভাল’বাসো’ নির্মাতা শিহাব শাহিন”কে এমন প্রেমের বাক্য উপহার দিলেন অভি’নেত্রী জাকিয়া বারী মম।

স্যোশাল মিডি”য়ায় প্রকাশ করলেন নিজের মনের কথা। সঙ্গে উপ’হার দিলেন অন্ত’রঙ্গ ছবি। এই নির্মাতা ও অভি_নেত্রীর প্রেম ঘনিভূত অনেক’দিন ধরেই। তবে দুজনে ব্যাক্তিগত কথা নিয়ে মু’খ খুলতে নারা’জ।

তবে মিডিয়ায় তাদের প্রেমের কথাগোপন নয়। অনেকে তো বলেন বি’য়ে হয়ে গেছে তাদের। এক”সঙ্গে এক বাসাতেই থাকেন তারা। এসব নিয়ে বিভিন্ন প্রশ্নের সম্মু’খীনও হতে হয়। কিন্তু মুখ খুলতে নারাজ। তাদের এই বি’য়ের গুঞ্জন উঠে বছর ছয়েক আ’গ থেকেই। কিন্তু তখন থেকেই এই দুই তারকা গো’পন রাখেন তাদের সম্প’র্ক।

কিন্তু ইদানিং মম কোন কারণে প্রকাশ করতে চা’চ্ছেন তাদের খবর। মমর স’ঙ্গে যোগাযোগ করা হলে অবশ্য তিনি আগের মতো’ই নীরব এ বিষয়ে। তার সোজা কথা, সময় হলেই সকলে সব”কিছু জানতে পারবে। উল্লেখ্য, ২০১০ সালে ছোট পর্দার পরি’চালক এজাজ মুন্না’কে ভালোবেসেই বিয়ে করে’ছিলেন মম। মুন্না ও মম দম্পতির এক’টি ছেলে সন্তানও রয়েছে।

Back to top button