দুই ঘণ্টার ছুটি নিয়ে সাকিবের শো রুম উদ্বোধন

বিপিএল ফাইনালের আগে অফিসিয়াল ফটোসেশনে অংশ না নিয়ে বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত সময় কাটিয়েছিলেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। এবার আন্তর্জাতিক সিরিজ চলার মাঝে শো রুম উদ্বোধন করলেন। টিম ম্যানেজমেন্ট থেকে দুই ঘণ্টা ছুটি নিয়ে রাজধানীর তেজগাঁওয়ে ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টার উদ্বোধন করেন বাংলাদেশের অলরাউন্ডার। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেশ কয়েক বছর ধরেই তাদের সঙ্গে যুক্ত আছেন তিনি।

 টিম ম্যানেজমেন্ট থেকে বিষয়টি নিশ্চিত করে বলা হয়, ‘সাকিব দুই ঘণ্টার জন্য ছুটি নিয়ে বের হয়েছেন। নিয়ম অনুযায়ী কারো যদি প্রয়োজন থাকে তিনি বের হতে পারবেন। হোটেলে চেক ইনের আগে অ্যান্টিজেন টেস্ট করাতে হয়, সেটি করানো হয়েছে। নেগেটিভ আসার পরই সাকিব ঢুকেছে আবার।’

চট্টগ্রাম থেকে দলের সঙ্গে ভ্রমণ করেছেন সাকিব। পরিবারকে এবার সঙ্গেই রেখেছেন তিনি। ঢাকায় নেমে নিজের ব্যক্তিগত গাড়িতে হোটেলে পৌঁছান। চেক-ইন করেই বেরিয়ে যান ব্যক্তিগত কাজে। ওয়ানডের ক্রিকেটাররা বিমানবন্দর থেকেই আলাদা হয়ে যান। তামিম, ইবাদত, শান্তরা ফিরেছেন যার যার বাসায়। বাকিদের গন্তব্য টিম হোটেল।

দলের আজ আনুষ্ঠানিক কোনো কার্যক্রম নেই।প্রসঙ্গত, বিপিএল ফাইনালের আগে অফিসিয়াল ফটোসেশনে অংশ না নিয়ে বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত সময় কাটিয়েছিলেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব।

বিসিবির অনুমোদিত বলয় ভেঙে তার টিম হোটেলের বাইরে যাওয়া ও ফটোসেশনে অংশ না নেওয়ায় তার দল বরিশাল ফ্র্যাঞ্চাইজিকে শোকজ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরদিন চিঠিতে সাকিবের কাণ্ডে দুঃখ প্রকাশ করে রানার্সআপ দলটি।

এবারের সিরিজে জৈব সুরক্ষা বলয় নেই। তবে অনুসরণ করা হয়েছে ম্যানেজড ইভেন্ট এনভায়রমেন্ট (এমইই)। যা অলিম্পিকে ব্যবহার করা হয়েছিল। যেখানে সাফ বলা আছে, বিশেষ প্রয়োজনে ব্যক্তিগত কারণে হোটেলের বাইরে কোনো ক্রিকেটার, কর্মকর্তা বের হলে তাকে অবশ্যই কোভিড নেগেটিভ সার্টিফিকেট নিয়ে পুনরায় হোটেলে প্রবেশ করতে হবে।

Back to top button