ভুল করে ফেলেছি,আবারও বাদাম বিক্রি করব : ভুবন বাদ্যকর

কাঁচা বাদাম গানের জেরে রাতারাতি সেলিব্রিটি হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর। কিছুদিন আগেই পাঁচতারা হোটেলের বাইরে এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘আমি এখন সেলেব্রিটি হয়ে গেছি। আর বাদাম বিক্রি করতে পারবো না’। তবে এবার নিজের বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন বাদাম কাকু। সম্প্রতি চার চাকা গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভুবনবাবু। এরপর সুস্থ হয়েই এমন মন্তব্য করলেন।

 আসলে শুরুতে গান ভাইরাল হলেও কোনো অর্থ উপার্জন করেননি ভুবনবাবু। তবে তারপর নিজের গানের কপিরাইট জোগাড় করে বেশ কিছুটাকা পেয়েছেন তিনি। কিছুদিন আগেই ‘গোধূলি বেলা মিউজিক ষ্টুডিও’ এর সাথে চুক্তি করে তিন লক্ষ টাকার বিনিময়ে গানের স্বত্ব বিক্রি করেছেন তিনি। আগেই পেয়েছিলেন ১.৫ লক্ষ টাকা। সেই টাকা দিয়ে চার চাকা গাড়ি কিনেছিলেন ছেলের জন্য।

সেকেন্ড হ্যান্ড গাড়ি দিয়েই ছেলে রোজগার করবে ভেবেছিলেন তিনি। আর নিজেও সেই গাড়ি চালানো শিখছিলেন। সেখানেই বাঁধে বিপত্তি গাড়ি সোজা গিয়ে মারে দেওয়ালে। আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তারপর চিকিৎসায় সুস্থ হয়ে আবারও ফিরেছেন ভুবনবাবু। আর এবার তিনি বাকি ১.৫ লক্ষ টাকা আনতে গিয়েছিলেন বোলপুরের একটি রিসোর্টে। সেইখানেই চুক্তির বাকি টাকা অর্থাৎ আরও ১.৫ লক্ষ টাকা তুলে দেওয়া হয় তাঁর হাতে।

তবে, এদিন চেক পাওয়ার পর সাংবাদিকদের ক্যামেরার সামনেই ক্ষমা চেয়েছেন তিনি। হটাৎ কেন ক্ষমা চাইলেন? কারণ কিছুদিন আগেই সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, এখন আমি সেলিব্রিটি হয়ে গেছি। তাই আর বাদাম বিক্রি করতে পারব না, গান নিয়েই থাকতে চাই। সাক্ষাৎকারের এই ভিডিও ভাইরাল হয়ে পড়া মাত্রই নেটিজেনরা নিন্দার ঝড় তোলেন। অনেকের মত, সুদিনের সাফল্যের জেরে যার জন্য বিখ্যাত হলেন সেটাই ভুলে গেলেন? আবার অনেকে রানু মন্ডলের সাথে তাঁর তুলনা করেন।

এবার সেই প্রসঙ্গেই ক্ষমা চাইলেন ভুবন বাবু। তিনি জানান, ‘আমি সেলিব্রিটি মানেটাই বুঝি না। মানুষের ভালোবাসায় আজ আমি এই জায়গায় এসেছি। আমি ভুল কথা বলে ফেলেছি, তাই ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি নিশ্চই বাদাম বিক্রি করব। তবে আজ আমার পাশে রয়েছে সবাই, যেদিন কেউ আমার পাশে থাকবেন না সেদিন আবার বাদাম বিক্রি শুরু করব।’

Back to top button