ছেলের বিয়েতে কত টাকার শাড়ি পরেছিলেন নিতা আম্বানি? দাম শুনে চমকে যাবেন

ভারতের সর্বকালের সবথেকে সফলতম ব্যবসায়ীদের মধ্যে একজন হলেন মুকেশ আম্বানি। বহুদিন ধরে তিনি ভারতের সবথেকে ধনী মানুষ হিসেবে পরিচিত হয়ে আসছিলেন। এই মুহূর্তে মুকেশ আম্বানির কাছে প্রচুর পরিমাণ পয়সা রয়েছেই। বলা হয়, মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নিতা আম্বানি যেভাবে জীবন যাপন করেন, তা হয়তো অনেকের স্বপ্নের থেকেও বেশি।

 এই মুহূর্তে মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির কাছে বিশ্বের সবথেকে দামি কিছু জিনিসপত্র রয়েছে। মুকেশের স্ত্রী নিতা আম্বানি সবসময়ই একটু দামি জিনিসপত্র কিনতে এবং ব্যবহার করতে পছন্দ করেন। নিজের ছেলের বিয়েতেও তিনি অত্যন্ত দামী একটি শাড়ি পড়েছিলেন যার দাম শুনলে আপনার চোখ চড়কগাছ হয়ে যাবে।

এই শাড়িটার দাম লাখ টাকায় নয় বরং কোটি টাকায় গণনা করতে হবে। চলুন এই শাড়ির ব্যাপারে আপনাকে আরো জানাই। নিতা নিজের ছেলে আকাশ আম্বানির বিয়েতে এইরকম একটি শাড়ি পড়েছেন। নিতা আম্বানি যেরকম ধরনের ধ্বনি জীবন যাপন করেন, সেরকম হয়তো ভারতের কোন মানুষ করতে পারেন না।

নিজের ফ্যাশন এবং লাইফ স্টাইলের উপরে অত্যন্ত নজর দেন নিতা আম্বানি। তার জন্য লাখ লাখ টাকা খরচ করেন তিনি। জানা যায় নিতা আম্বানি নিজের ছেলে আকাশ আম্বানির বিয়েতে অত্যন্ত দামী একটি শাড়ি পরেছিলেন। তিনি যে শাড়িটি পড়েছিলেন তার দাম মোটামুটি এক কোটি টাকা। এই শাড়িতে তাকে দুর্দান্ত লাগছিল এবং সকলেই তাঁর শাড়ীর প্রশংসা করেছিলেন।

শুধু তাই নয়, সৌন্দর্যের দিক থেকে কিন্তু নিতা আম্বানি নিজের বৌমা আকাশ আম্বানির পত্নী শ্লোকা আম্বানীকেও পিছনে ফেলে দিয়েছেন। কিন্তু এই শাড়িটার এত দাম কেন? একটা শাড়ির দাম কোটি টাকায় এটাতো সহজ ব্যাপার নয়। চলুন জেনে নেওয়া যাক এই এই শাড়িটির দামের কারণ এবং কেন নিতা আম্বানি ঠিক এই শাড়িটি কে পছন্দ করেছিলেন সেই দিন পরার জন্য সেই ব্যাপারে।

নীতা আম্বানির এই শাড়িটির দাম এতটা বেশি তার প্রধান কারণ হলো এই শাড়িটির আঁচলের দিকে হিন্দিতে শুভারম্ভ কথাটি লেখা ছিল, যাতে দুর্দান্ত কিছু লিপি ব্যবহার করা হয়েছিল। এছাড়াও এই শাড়িতে সম্পূর্ণ সোনার কাজ করা হয় এবং দুর্দান্ত ডিজাইন ছিল এই শাড়ির। ঠিক এই কারণেই এই শাড়িটির দাম মোটামুটি কোটি টাকায় এবং নিতা আম্বানিকে এই শাড়িটি পরে লাগছিল অসাধারণ।

Back to top button