জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনারের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

রবিবার দুপুরে নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল-এর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় নবনিযুক্ত নির্বাচন কমিশনার মো. আহসান হাবিব খান, বেগম রাশেদা সুলতানা, মো. আলমগীর, মো. আনিছুর রহমান, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার এবং গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মুহা. ফয়জুল মোল্লা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলামসহ সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

শ্রদ্ধা নিবেদন শেষে নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনারকে সাংবাদিকরা সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নি‌য়ে প্রশ্ন করলে তিনি বলেন, এখনই ভবিষ্যৎ বাণী করা যাবে না। আমরা এক‌টি কমিশন হিসেবে মাত্র দায়িত্ব নিয়েছি। আমা‌দের আরও সময় দিন। একটু সময় গড়া‌নোর পর যথাসময়ে আমরা এ ব্যাপারে জানা‌তে পার‌বো।

Back to top button