বগুড়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার ১

বগুড়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ একাধিক মামলার আসামি মিথুন খান ওরফে মিথুন বিহারী ওরফে লিটন বিহারীকে (৩৫) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে বগুড়া শহরের দক্ষিণ আটাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিথুন বিহারী (৩৫) বগুড়া শহরের লতিফপুর কলোনি এলাকার মৃত নেহাল খান ওরফে নেহাল বিহারীর ছেলে। লিটনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপহরণ, মাদক ও একাধিক চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার সকালে পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস কনফারেন্সে বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম জানান, গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘ দিন ধরে বগুড়া শহরের বিভিন্ন এলাকায় ছিনতাই, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। সোমবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরের আটাপাড়া দক্ষিণপাড়া এলাকা থেকে একাধিক মামলার আসামি সন্ত্রাসী লিটনকে গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে খুনসহ ডাকাতি, অপহরণ, মাদক ও একাধিক চাঁদাবাজি মামলা রয়েছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
প্রেস কনফারেন্সে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, ওসি ডিবি সাইহান ওলিউল্লাহ উপস্থিত ছিলেন।

Back to top button