প্রথমবার ওয়েব সিরিজে মেহজাবীন

সমাজের ভিন্ন দুই স্তরের দুই নারী, দুজনের নামই সাবরিনা। দুই সাবরিনার গল্প বলার মাধ্যমে সমাজে নারীর অবস্থান তুলে ধরা হয়েছে সিরিজটিতে। মঙ্গলবার এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ হয়েছে ‘সাবরিনা’র টিজার। এতে ডাক্তার চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে।

 এ সিরিজে নাম ভূমিকায় আরও অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা। প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় আসছেন মেহজাবীন ও অর্ষা। ‘সাবরিনা’ মুক্তি পাবে হইচই ওটিটি প্ল্যাটফর্মে। প্রকাশিত টিজার থেকেই ভিন্ন গল্পের আভাস পাওয়া যায়।

মেহজাবীন চৌধুরী বলেন, অভিনয়শিল্পী হিসেবে আমি সবসময়ই একজন নারীর অনুভুতিকে প্রাধান্য দেয় এমন চিত্রনাট্যে কাজ করতে চাই। সাবরিনাতে এমন একটি গল্প বলা হয়েছে যা, প্রকৃতপক্ষে শুধু একজন নারী নয় বরং আমাদের সমাজের সব নারীর গল্প।

হইচই ও আশফাক নিপুণকে ধন্যবাদ আমাকে এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে ভাবার জন্য। এটি আমার জন্য একটি চমৎকার অভিজ্ঞতা ছিল। আমি দর্শকদের অভিব্যক্তি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আশা করি দর্শকদের সিরিজটি ভালো লাগবে।

‘মহানগর’ খ্যাত নির্মাতা আশফাক নিপুণ আশা করেন, নারীকেন্দ্রিক গল্পে এ সিরিজটি দর্শক সাদরে গ্রহণ করবে। ওয়েব সিরিজের আদলে নতুন ধরণের গল্প বলার দ্বিতীয় প্রয়াস তার।

 নির্মাতা বলেন, ‘সাবরিনা’ প্রসঙ্গে আশফাক নিপুণ বলেন, নারীকেন্দ্রিক একটি গল্প বলা যা ওয়েব সিরিজের জগতে খুব বেশি প্রচলিত নয়, কেন্দ্রীয় চরিত্রে শক্তিমান দুই অভিনয়শিল্পীকে পাওয়া আর হইচইয়ের সাথে আবারও কাজ করা তো আছেই। আমার বিশ্বাস দর্শক এর আগে হইচই এ আমার কাজগুলো যেভাবে সাদরে গ্রহণ করেছে, এবারও তার ব্যতিক্রম হবে না। দর্শক এবার সাবরিনাকে কীভাবে গ্রহণ করে তা দেখতে আমি মুখিয়ে আছি।

‘সাবরিনা’ ওয়েব সিরিজের মাধ্যমে সামাজিক প্রেক্ষাপটের বাস্তব চিত্র তুলে ধরেছে। গল্পটি মানবিক আবেগকে নাড়া দেওয়ার মত। এই মার্চে মুক্তি পাচ্ছে ‘সাবরিনা’।

Back to top button