৮০ হাজার টাকায় কিশোরীকে বিক্রি করেন তারা!

লক্ষ্মীপুরে গৃহপরিচারিকার চাকরির প্রলোভনে ডেকে এনে এক কিশোরীকে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেওয়া হয়েছে। পরে তাকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (৯ মার্চ) দুপুরে রায়পুর পৌর শহরের নতুন বাজারের খেজুরতলা এলাকা থেকে দুজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন একই এলাকার দুলাল হোসেন ও তার স্ত্রী ফাতেমা বেগম।

থানা পুলিশ ও কিশোরী জানায়, ঘরে অভাব-অনটন থাকায় কিশোরী গৃহপরিচারিকার কাজ করার আগ্রহ প্রকাশ করে। এতে রবিবার (৫ ফেব্রুয়ারি) বখাটে জাকির তাকে উপজেলার চরআবাবিল গ্রাম থেকে রায়পুর পৌর শহরে নিয়ে আসেন। জাকির তাকে রায়পুরের নতুনবাজার এলাকার দুলালের বাসায় নিয়ে রাখেন। কিশোরীর অজান্তে জাকির তাকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেন।

জানা যায়, মঙ্গলবার (৮ মার্চ) রাতে দুলাল ও তার স্ত্রী ফাতেমার সহযোগিতায় চার-পাঁচ যুবক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া গণমাধ্যমকে বলেন, ধর্ষণের ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীর দাদিকে বাদী করে মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারচেষ্টা অব্যাহত।

Back to top button