দাঁতের দাম ১৫ লাখ রুপি!

তারকাদের ভক্তের অভাব হয় না। ভক্তের জন্যই তারকা, আবার তারকার জন্যই ভক্ত। যত বড় তারকাই হন না কেন, ভক্ত ছাড়া তিনি অচল। প্রিয় তারকাকে এক ঝলক দেখতে যেমন কাঠখড় পোড়ায় ভক্তরা, তেমনই ভক্তদের বিভিন্ন আবদার মেটাতে হয় তারকাদের।

প্রিয় তারকার সান্নিধ্য পেতে প্রায়ই উদ্ভট কর্মকাণ্ড করে থাকে ভক্তরা। কারো কারো আচরণে বিড়ম্বনা পোহাতে হয়, আবার কারো আবদারে অবাক হয়ে যান তারকারা। তেমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের বোস্টনে।

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় মডেল এলি রে নিজের অদ্ভুত অভিজ্ঞতার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন। এলির দাবি, এক ভক্ত তাঁর দাঁত চেয়েছিলেন, বিনিময়ে প্রস্তাব দিয়েছিলেন ১৫ লাখ রুপির। ওই ভক্তের ভাষ্য ছিল, তিনি এলির দাঁত খুব পছন্দ করেন। শুনতে অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্য।

এলি জানান, শুধু তা-ই নয়, এ কাজের জন্য দন্ত চিকিৎসকের সব খরচ বহনেরও প্রস্তাব দেন ওই ভক্ত। স্বাভাবিকভাবেই নিজের ভক্তের এমন দাবির কথা শুনে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছিল এলির। তবে ভক্তের ওই প্রস্তাব নাকচ করে দেন এলি। বিষয়টি মনে পড়লেই হাসি পায় তাঁর। প্রায় ১৫ বছর নার্স হিসেবে কাজ করার পর নতুন ক্যারিয়ার বেছে নিয়েছিলেন এলি। স্বামীসহ পর্ন ইন্ডাস্ট্রিতে নাম লেখান তিনি।

Back to top button