গ্রেপ্তার প্রসঙ্গে মুখ খুললেন সোনাক্ষী

বড় ধরনের আইনি ঝামেলায় জড়ালেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। প্রতারণার অভিযোগে এই অভিনেত্রীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

জানা গেছে, দিল্লিতে এক অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ৩৭ লাখ রুপি নিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরে তিনি আর সেখানে যাননি। এই অভিযোগে ইভেন্ট প্ল্যানার প্রোমোদ শর্মা তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

প্রতারণার মামলা দায়েরের পর একবার নিজের বয়ান রেকর্ড করে আসেন এই অভিনেত্রী। কিন্তু তার পর থেকে আর কোনো খোঁজ না মেলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

তবে এক বিবৃতিতে বলিউডের এই অভিনেত্রী দাবি করেছেন, তার বিরুদ্ধে কোনো গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়নি। এই ভুয়া খবরকে গুরুত্ব না দেওয়ার আহ্বানও জানিয়েছেন সবাইকে।

তিনি আরও বলেন, ‘কেউ নিজের স্বার্থের জন্য আমার ওপর দোষারোপ করছেন। আমার এত বছরের তৈরি ভাবমূর্তি নষ্ট করে দিয়ে সেই ব্যক্তি অর্থ এবং জনপ্রিয়তা পেতে চাইছে। সেই জন্যই সংবাদমাধ্যমে এ ধরনের খবর ছড়াচ্ছে। গত কয়েক দিনে এই বিষয়টির সত্যতা কেউ যাচাই করেননি। এটা পুরোপুরি কল্পনাপ্রসূত।’

প্রসঙ্গত, প্রোমোদ শর্মা অভিযোগে জানিয়েছেন, ৩৭ লাখ টাকা নিয়েও সেই অনুষ্ঠানে তিনি হাজির না হওয়ায় অভিনেত্রীর কাছ থেকে টাকা ফেরত চাওয়া হয়। কিন্তু সেই টাকা ফিরিয়ে দিতে অস্বীকার করেন সোনাক্ষীর ম্যানেজার। একাধিকবার অভিনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কোনো লাভ না হওয়ায় থানায় প্রতারণার অভিযোগ করেন প্রোমোদ।

Back to top button