ওবায়দুল কাদের নোয়াখালীর সবচেয়ে ঘৃণিত লোক : একরাম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নোয়াখালীর সবচেয়ে ঘৃণিত লোক বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।  বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে একরামুল করিম চৌধুরী বলেন, কাদের ভাই, নোয়াখালী আওয়ামী লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগকে বাঁচান। আপনি বাংলাদেশ আওয়ামী লীগের অনেক ক্ষতি করে যাচ্ছেন। যে ক্ষতি আওয়ামী লীগ পুষিয়ে নিতে অনেক কষ্ট হবে। নোয়াখালীর কয়েকজন সুবিধাবাদী মানুষের কাছে ছাড়া বাকি বেশির ভাগ মানুষের কাছে আপনি ঘৃণিত লোক।

একরামুল করিম চৌধুরী বলেন, ওবায়দুল কাদের সাহেব, আপনাকে আমি ঘৃণা জানাই। আপনি বিচার করতে জানেন না। আপনার স্ত্রী সম্পর্কে যে ভাই কটূক্তি করে, এসবে আমার দুঃখ লাগে। আপনি কন্ট্রোল করতে না পারলে আমাকে এক দিনের জন্য দিন।

আপনার ভাইকে পিচঢালা রাস্তার ওপর দিয়ে চেচিয়ে চেচিয়ে আনব। আপনার কারণে আমাদের অনেকের মুখ বন্ধ।একরামুল করিম চৌধুরী আরও বলেন, আজ বিকেলে আমার হার্টের অপারেশন। তাই বাঁচতেও পারি, মরে যেতেও পারি।

মনের আবেগ থেকে কিছু কথা বলেছি। যদি বেঁচে ফিরি তাহলে আমার সদর-সুবর্ণচরের মানুষের সেবা করে যাব। আর যদি মরে যাই, তাহলে আমাকে ক্ষমা করে দিয়েন।এ সময় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে উদ্দেশ করে একরামুল করিম চৌধুরী বলেন, আমি বলেছি রাজাকার পরিবারের সন্তান।

এতে করে আমার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ইতিহাস বদলানো যাবে না। আপনার বাবা ৩ জন মুক্তিবাহিনীর সদস্যকে চেনে না বলায় পাঞ্জাবিরা গুলি করে মেরে ফেলেছে। মির্জা নিজেও বলেছে তার বাবা ও জেঠা রাজাকার ছিল। যুদ্ধের সময় মানুষের গাভি চুরি করে নিয়েছে। অথচ আমি বুকে হাত দিয়ে বলতে পারি আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন।

Back to top button