চুয়াডাঙ্গায় অগ্নিকাণ্ডে বসতবাড়ী পুড়ে ছাই, প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি, আহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের শিয়ালমারি গ্রামে ভয়াবহ এক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।জানা গেছে খাদিমপুর ইউনিয়নের শিয়ালমারি গ্রামের মোঃ ইসলাম মন্ডলের বাড়ীতে বিদ্যুতের শর্ট সার্কিট এর মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই বসতবাড়ী ভস্মিভূত হয়ে যায়।,

অগ্নিকান্ড দুইটি ইঞ্জিন চালিত মেশিন সাইকেল পাটখটির গাঁদা সহ গোয়ালঘর ও তিনটি নারকেল গাছ পুড়ে যায় কয়েক মিনিটের ব্যাবধানে। তাছাড়াও বাড়িতে থাকা দুইটি শিশু অগ্নিকাণ্ডে গুরুতর আহত হয়েছেন, ক্ষতিগ্রস্ত ইসলাম আলী বাণিজ্য প্রতিদিনকে জানান আমার প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল ও নগদ টাকা ক্ষতি হয়েছে।

এ বিষয়ে খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো মোজাহিদুল ইসলাম জোয়ার্দার লোটাস জানান আমি ফোন কলে জানতে পারি যে শিয়ালমারি গ্রামের ইসলামের বাড়িতে ব্যাপক অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে , ঘটনা শুনে আমি তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করি।

আমরা ধারণা করছি যে প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে তার বাড়িতে। এবং তার বাসায় থাকা ছোট দুই শিশু আহত হয়েছেন। আগুন লাগার খবর শুনে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুনে ভস্মীভূত হয়ে যায় সব ।

মোঃ আব্দুল্লাহ হক (চুয়াডাঙ্গা)

Back to top button