রবীনা ট্যান্ডনের মেয়ের সৌন্দর্যের সামনে ব্যর্থ অভিনেত্রীরাও

বছর ছেচল্লিশের এই অভিনেত্রী সৌন্দর্যের দিক থেকে আজও মাত দেন বলিউডের নবাগতা অভিনেত্রীদের! চার সন্তানের মা এই ৯০ দশকের লেডি সুপারস্টারের মোহিনী সৌন্দর্যের জাদুতে ঘায়েল আট থেকে আশি। বয়সের কাটা ৫০ ছুঁই ছুঁই হলেও এখনো পর্যন্ত ধরে রেখেছেন নিজের গ্ল্যামার। তবে সৌন্দর্যের দিক থেকে তার থেকে খুব একটা কম যান না তার কনিষ্ঠা কন্যা রাশা থাডানি।

আজ আমাদের আলোচনা উপজীব্য বিষয়ই হলো বছর ষোলোর এই ছোট্ট মেয়ে। ১৯৯৫ সালে মাত্র ২১ বছর বয়সে দুই কন্যার জননী হয়েছিলেন রবিনা। বড় মেয়ে পূজা এবং ছায়াকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। অতঃপর ২০০৪ সালে তিনি গাঁটছড়া বাঁধেন এএ ফিল্ম ডিস্ট্রিবিউটার কোম্পানির মালিক অনিল থাডানির সাথে। বিবাহোত্তর এই দম্পতি এক ছেলে এবং এক মেয়ের জন্ম দেয় এবং তাদের কনিষ্ঠা কন্যার নাম রাশা।

মায়ের মতই অপরূপা সৌন্দর্যের অধিকারীনী রাশা মাত্র ১৬ বছর বয়সেই রীতিমতো বোল্ড আউট করতে পারেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ পোষ্ট মিলেনিয়াল এই স্টার-কিড। মাঝেমধ্যেই হট অবতারে বিভিন্ন ফটোশুট ও রিল ভিডিও পোস্ট করে মাতিয়ে রাখেন তার অনুরাগীদের। বলাবাহুল্য সামাজিক মাধ্যমে তার ফ্যান ফলোয়ার্সও খুব একটা কম নয়।

ছোট্ট এই কন্যার ছবি দেখলে আপনিও মোহিত হবেন তার মায়াময়ী স্নিগ্ধ লুকের জাদুতে। যদিওবা তার মা একসময়ের বলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী তবুও টিনসেল টাউনের চাকচিক্যে মোটেই ইন্টারেস্টেড নন রাশা। মিউজিক হল তার প্যাশন আর সংগীতকে পাথেয় করেই বাকি জীবনটা কাটাতে চায় ছোট্ট এই মেয়ে!

Back to top button