৭জিবি র‌্যামের সুবিধা নিয়ে বাজারে টেকনো স্পার্ক ৮-সি

স্পার্ক সিরিজের নতুন একটা স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। মডেল স্পার্ক ৮-সি। সাশ্রয়ী মূল্যের নতুন এই ফোনে রয়েছে ৯০ হার্জ ডিসপ্লে ৭জিবি র‌্যাম।

নতুন স্পার্ক ৮-সি-এর দুটি ভেরিয়েন্ট বাজারে এসেছে; ৬জিবি+৬৪জিবি এবং ৭জিবি+১২৮জিবি। তবে ফোনে মূলত ৩জিবি ও ৪জিবি র‌্যাম থাকবে এবং টেকনো মেমরি ফিউশন প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত ৩জিবি যোগ হবে। অর্থাৎ, ব্যবহারকারীরা ইন্টার্নাল স্টোরেজ থেকে অতিরিক্ত ৩জিবি ভার্চুয়াল র‌্যামের সুবিধা পাবেন।

সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনে এটি নিঃসন্দেহে একটি চমৎকার ফিচার। এছাড়া, টেকনো স্পার্ক ৮-সি-তে আছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যা ৯০ হার্জ রিফ্রেশ রেট এবং ৪৮০ নিটস পিক ব্রাইটনেস প্রদান করবে।

স্পার্ক ৮-সি-তে আছে ১৩ মেগাপিক্সেল সেন্সর ও এআই সেন্সরযুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেল সেন্সরযুক্ত সেলফি ক্যামেরা। আরও আছে এআই বিউটি ৩.০, পোর্ট্রেট মোড, ওয়াইড সেলফি, ১০৮০ পিক্সেল রেসল্যুশনে ভিডিও ধারণ ক্ষমতাসহ আরও অনেক ফিচার। এছাড়া, ফোনে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে।

স্পার্ক ৮-সি দেশের সকল টেকনো রিটেইল আউটলেটে ম্যাগনেট ব্ল্যাক এবং টারকুইশ সায়ান দুটি কালারে পাওয়া যাবে। ফোনের প্রারম্ভিক মূল্য ১১ হাজার ৯৯০ টাকা।

Back to top button