শাহরুখের সঙ্গে সম্পর্ক রাখতে চাননি গৌরী

বলিউডে নায়ক-নায়িকার প্রেম গল্প তো আমরা হামেশাই দেখে থাকি। কিন্তু বলিউডের এই তারকার বাস্তব জীবনের প্রেমের গল্প হার মানাবে চলচ্চিত্রের গল্পকেও।  বলিউড বাদশাহ শাহরুখ খান ও গৌরি খানের প্রেম কাহিনি কোনো ফিল্মি লাভ স্টোরির থেকে কম কিছু না। গৌরির প্রেমের একেবারে পাগল ছিলেন শাহরুখ। তিন দশকের দাম্পত্য। তিন সন্তানকে নিয়ে সুখের সংসার। যাবতীয় ওঠাপড়ার মাঝেই নিজেদের গুছিয়ে রেখেছেন তারা।

তা সত্ত্বেও এক সময়ে শাহরুখকে ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন গৌরি। কিন্তু গৌরির এমন ভাবনার পিছনে কি এমন কারণ ছিল?

সম্প্রতি গৌরি উপস্থিত হয়েছিলেন করণ জোহরের শো কফি উইথ করণের একটি এপিসোডে। শাহরুখের থেকে আলাদা থাকতে চাওয়ার কথা জানিয়েছিলেন নির্দ্বিধায়।

কারণ হিসেবে শাহরুখপত্নী জানান, তাকে নিয়ে শাহরুখ একটু বেশিই পজেসিভ ছিলেন। গৌরির কথায়, ‘আমার মনে হয়েছিল বিয়ের মতো বড় একটা সিদ্ধান্ত নেওয়ার জন্যে আমরা দুইজনই অনেক ছোট। তাই আমি সম্পর্ক থেকে একটা ছোট বিরতি নিতে চেয়েছিলাম।

শাহরুখ আমায় নিয়ে ভীষণই পজেসিভ ছিল। যেটা আমার জন্যে ভীষণই দম বন্ধকর ছিল। তাই আমি নিজের জন্যে একটু সময় চেয়েছিলাম।

বন্ধুদের সাথে সময় কাটাতে, সবার সাথে ইচ্ছামতো মিশতে তাই প্রেমিকের থেকে আলাদা হওয়া ছাড়া আর কোনো উপায় দেখেননি তিনি। তবে সেই বিচ্ছেদ পর্ব খুব বেশিদিন টেকেনি। শাহরুখের থেকে দূরত্ব সহ্য না করতে পেরে শেষমেশ তার কাছেই ফিরে যান গৌরী।

১৯৯১ সালে ২৫ অক্টোবর গাঁটছড়া বাঁধেন শাহরুখ ও গৌরি। তিন সন্তানের মা-বাবা তারা।আর শাহরুখকে খুব শিগগিরই পর্দায় দেখা যেতে চলেছে। ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষ দেখা গিয়েছিল বাদশা গিয়েছিল শাহরুখকে।

২০২৩ সালে আবারও বড় পর্দায় আগমন ঘটবে বাদশার। দীপিকা পাডুকোন, জন আব্রাহামের সাথে ‘পাঠান’ ছবিটি নিয়ে পর্দায় ফিরবেন শাহরুখ।

Back to top button