ক্ষমা চেয়ে ভুবন বললেন ‘আবার বাদাম বিক্রি করব’

রাতারাতি সেলিব্রিটি হয়ে বাদাম বেচা ছেড়ে দেখছিলেন ১কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর।সম্প্রতি মন্তব্য করেছিলেন, আমি এখন ‘সেলিব্রিটি’। জনপ্রিয় হয়ে যাওয়ার পর বাদাম বিক্রি করা শোভা পায় না।তার এই মন্তব্য নিয়ে বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।  তবে এবার বুল বুঝতে পেরেছেন তিনি। ক্ষমাও চেয়েছেন।

‘সেলিব্রিটি’ বক্তব্যের জন্য ভক্তদের কাছে ক্ষমা চেয়ে বলেন, প্রয়োজনে আবার চিনাবাদাম বিক্রি করব। আমি এখন বুঝতে পারছি যে আমার এমন কথা বলা উচিত হয়নি। মানুষ আমাকে সেলিব্রিটি বানিয়েছে। নতুন গান যদি মানুষের পছন্দ না হয়, আমি আবার চিনাবাদাম বিক্রি শুরু করব।

ভুবন আরও বলেন, আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি। মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। আমি একজন সাধারণ মানুষ, সরলতার সঙ্গে জীবনযাপন করি। স্টারডম, মিডিয়া মনোযোগ ও গ্ল্যামারের মতো জিনিসগুলো আমাদের মতো মানুষের জন্য নয়। মানুষের সঙ্গে তা চিরকাল থাকে না।

আমি আপনাদের সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি মানুষ হিসেবে পরিবর্তিত হইনি। ভিডিওতে আপনারা সবাই আমাকে যেভাবে দেখেছেন আমি এখনও সেই সাধারণ মানুষই রয়েছি।দিনকয়েক আগে নিজের গাড়ির দুর্ঘটনা নিয়েও একটি গান গেয়েছেন তিনি।

Back to top button