জাহ্নবী অভিনয়ে আসুক চাননি শ্রীদেবী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী কখনোই বড় মেয়ে জাহ্নবী কাপুরকে অভিনেত্রী হিসেবে দেখতে চাননি। তিনি মনে করতেন, জাহ্নবী খুবই সহজ সরল মানুষ। ইন্ডাস্ট্রির জটিলতায় তিনি টিকতে পারবেন না।  বরং ছোট মেয়ে খুশি কাপুর যে অভিনয় পেশাতেই নিজের পরিচয় তৈরি করবেন, তা শ্রীদেবী ধরেই নিয়েছিলেন।

যদিও জাহ্নবী ইতোমধ্যেই বলিউডে নিজের নাম উজ্জ্বল করেছেন। খুশি সবেমাত্র তার প্রথম ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন।শ্রীদেবী একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, জাহ্নবী যখন তাকে এসে অভিনেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেন, তিনি খুশি হননি।

বরং তার ইচ্ছা ছিল, মেয়ের বিয়ে হয়ে যাক। কিন্তু তার মেয়ের মনের কথা শুনে বাধা হয়ে দাঁড়াননি শ্রীদেবী।সাক্ষাৎকারে তিনি আরো বলেছিলেন, যদি দেখি যে জাহ্নবী ভাল অভিনয় করছে, তাহলে আমার থেকে বেশি খুশি কেউ হবে না।শ্রীদেবী তার বড় মেয়ের বেশি ঘনিষ্ঠ ছিলেন। খুশি তার বাবা বনি কাপুরের ন্যাওটা।

সে কথা উল্লেখ করে শ্রীদেবী বলেন, ‘খুশি অনেক বেশি স্বাধীনচেতা। আজও সকালবেলা উঠে জাহ্নবী আমাকেই প্রথম দেখতে চায়। খুশি কিন্তু সকালে উঠে আমাদের পোষ্য কোকোর কাছে ছুটে যায়। মাঝে মধ্যে তো বনিজি আর খুশি আমার আর জাহ্নবীর বিরুদ্ধে দল গঠন করে মস্করা করে।’

সেসব কারণেই জাহ্নবীকে নিয়ে খুব চিন্তায় থাকতেন শ্রীদেবী। নিজের বড় মেয়েকে সবরকম জটিলতা থেকে দূরে রাখতেন। কিন্তু তার পরে একদিন… নিজেই চলে গেলেন।

Back to top button