বইমেলা থেকে পকেটমার সন্দেহে গ্রেফতার অভিনেত্রী

কলকাতা বইমেলা চত্বর থেকে গ্রেফতার এক অভিনেত্রী। ওই অভিনেত্রীর নাম রূপা দত্ত। তিনি টাকা চুরির অভিযোগে গ্রেফতার হন। শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বই মেলা থেকে তাকে গ্রেফতার করে বিধান নগর উত্তর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বইমেলায় যখন পুলিশ টহল দিচ্ছিল, সেই সময় এক নারীকে বেশ কয়েকটি মানিব্যাগ ডাস্টবিনে ফেলতে দেখে পুলিশ। সে সময় তার কাছে এর কারণ জানতে চাওয়া হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। পরে তার কাছে থাকা ব্যাগে তল্লাশি চালানো হয়।
ব্যাগ তল্লাশি করে দেখা যায়, ওই নারীর ব্যাগের মধ্যে রয়েছে অনেক মানিব্যাগ। তার মধ্যে প্রচুর টাকাও রয়েছে। তখন পুলিশের সন্দেহ হওয়ায় বিধান নগর উত্তর থানায় মহিলাকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু এতগুলো মানিব্যাগ তার কাছে কীভাবে এল, তার সদুত্তর দিতে পারেনি তিনি।

অবশেষে জিজ্ঞাসাবাদে ওই মহিলা স্বীকার করেন, মহিলা বিভিন্ন মেলায়, বড় অনুষ্ঠানে, জনবহুল জায়গায় ঘুরে ঘুরে পকেটমারি করত। তার ব্যাগ থেকে গতকাল প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার হয়। কিন্তু পুলিশের হুঁশ উড়ে যায়, যখন জানতে পারা যায়, ওই মহিলা একজন অভিনেত্রী।

ওই নারীর কাছ থেকে যে ডায়েরী উদ্ধার হয়েছে, তাতে কবে কত টাকা সে পকেটমারি করেছে, তার হিসাব রয়েছে। কিন্তু কেন তিনি এমন কাজ করছেন, সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। তবে, অভিনেত্রী রূপা দত্ত একটি বড় চক্রের অংশ বলেই অনুমান পুলিশের।

উল্লেখ্য, টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন রূপা দত্ত। তিনি ২০০৫ সালে সাথী সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া বলিউডের বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

 

সূত্র: নিউজ ১৮, ইন্ডিয়া টুডে

Back to top button