সোলাইমানিকে হত্যার প্রতিশোধ নিতে হোটেলে ডেটিংয়ে নিয়ে নারীর ছুরিকাঘাত

যুক্তরাষ্ট্রের ড্রোন হামলায় নিহত ইরানের বিপ্লবী কুদস ফোর্সের প্রধান ও শীর্ষ সামরিক কর্মকর্তা কাসেম সোলাইমানির হত্যার প্রতিশোধ নিতে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করেছেন নিকা নিকাউবিন নামের ২১ বছর বয়সী এক নারী। আঘাত করা ব্যাক্তির সঙ্গে নারীর পরিচয় ডেটিং অ্যাপের মাধ্যমে। ডেটিংয়ে ডেকে নিয়ে ছুরিকাঘাত করা নারীকে আটক করেছে পুলিশ। এ খবর প্রকাশ করেছে দ্য গার্ডিয়ান ও নিউ ইয়র্ক টাইমস।

পুলিশ জানিয়েছে, ওই তরণীর বিরুদ্ধে হত্যাচেষ্টা, অস্ত্র বহন এবং ছিনতাইয়ের অভিযোগ আনা হয়েছে। নিকার সঙ্গে ওই ব্যক্তির প্রথমে ডেটিং অ্যাপে পরিচয় হয়। পরে তারা ৫ মার্চ যুক্তরাষ্ট্রের হেন্ডারসনের সানসেট স্টেশন হোটেলে সাক্ষাতে সম্মত হন এবং হোটেলের একটি রুম দুজনে ভাড়া নেন। এরপর তারা ওই রুমে উঠেন। পরে দুজনে যখন শারীরিক মিলনে লিপ্ত হচ্ছিলেন তখন ওই নারী ব্যক্তিটির চোখ বেঁধে দেন। রুমের আলো নিভিয়ে দেন। এর কয়েক মিনিট পর ওই ব্যক্তি ঘাড়ের এক পাশে ব্যথা অনুভব করেন।

পুলিশের তথ্যানুসারে, ছুরিকাঘাতের পর ওই ব্যক্তি নিকাকে ধাক্কা মেরে দৌড়ে রুম থেকে বের হয়ে যান এবং জরুরি সেবা ৯১১ নম্বরে ফোন দেন। একই সময় নিকাও রুম থেকে দৌড়ে বের হন এবং হোটেল কর্মীদের বলেন তিনি এক ব্যক্তিকে ছুরিকাঘাত করেছেন। পুলিশকে নিকা বলেছেন, তিনি প্রতিশোধ নিতে চান। বর্তমানে ছুরিকাঘাত প্রাপ্ত ব্যক্তির অবস্থা কি তা জানা যায়নি। আর শুনানির জন্য নিকাকে ২৪ মার্চ আদালতে তোলা হবে। তবে তিনি কোনো আইনজীবী নিয়োগ দিয়েছেন কিনা তা জানা যায়নি।

Back to top button