টাঙ্গাইলে স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে স্বামীর আত্মহত্যা

টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর সাথে ঝগড়া করে ওড়না গলায় পেঁচিয়ে রফিকুল ইসলাম (৪৫) নামে এক ভ্যান চালক আত্মহত্যা করেছেন। রোববার রাতে উপজেলার ঘাটান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ভ্যান চালক রফিকুল সিরাজগঞ্জের সদর উপজেলার ঘোড়াচরা গ্রামের ইনছাব আলীর ছেলে। সোমবার রফিকুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

রফিকুলের ছোট বোন শিরিনা খাতুন বলেন, আমার ভাই ঘাটান্দিতে স্ত্রী-সন্তান নিয়ে একটি বাসায় ভাড়া থাকতেন ও অটোভ্যান চালাতো। রাতে জানতে পারি তিনি আত্মহত্যা করেছেন। রফিকুলের ১২ বছরের একটি শিশু কন্যা সন্তান রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, রাতে ভাত খাওয়ার সময় স্ত্রীর সাথে কথাকাটি হয়। খাওয়া শেষ না করে পাশের রুমে গিয়ে শুয়ে পড়েন। এরপর মশার কয়েলের জন্য ভূঞাপুর বাসস্ট্যান্ডে এসে কয়েল কিনে ফের শুয়ে পড়ে। রাত সাড়ে ১১টার দিকে তার রুমে কিছু পড়ার শব্দ শুনে তার স্ত্রী রাজিয়া দরজা ধাক্কা দিলে বন্ধ পান। পরে ছিদ্র দিয়ে দেখেন তার স্বামী ঘরের ধর্নার (আড়া) সাথে ঝুলে রয়েছেন। পরে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে থানা পুলিশকে জানান।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরে সোমবার সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রফিকুলের স্ত্রী রাজিয়া একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

Back to top button