বিমান থেকে ঝাঁপ দিলেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কাজের বাইরে যতটুকু সময় পান নিজের মতো করে থাকতে পছন্দ করেন। দেশের বাইরেও ঘুরতে যান তিনি। অভিনেত্রীর সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলে তার আভাস পাওয়া যায়।

এবার বিমান থেকে ঝাঁপ দিলেন মেহজাবীন। না না, কোনো ক্ষতি হয়নি, নিরাপদ আছেন তিনি। বিমান থেকে ঝাঁপিয়ে পাখির মতো উড়লেন, আনন্দে হাসলেন মেহজাবীন।

বিষয় হলো, সম্প্রতি দুবাই ঘুরতে গিয়েছিলেন এ অভিনেত্রী। সেখানে স্কাইডাইভে মেতেছেন মেহু। সে ভিডিও প্রকাশ করেছেন নিজের ফেসবুকে। স্কাইডাইভের প্রস্তুতি থেকে শুরু করে বিমান থেকে ঝাঁপ দেওয়া, আকাশে উড়ে মাটিতে নেমে আসা পর্যন্ত কয়েকটি ছবি ও ভিডিও প্রকাশ করেন এই অভিনেত্রী।

এদিকে প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করেছেন মেহজাবীন। আশফাক নিপুণের ‘সাবরিনা’ সিরিজে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। চলতি মাসেই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি।

সমাজের ভিন্ন দুই স্তরের দুই নারী, দুজনের নামই সাবরিনা। দুই সাবরিনার গল্প বলার মাধ্যমে সমাজে নারীর অবস্থান তুলে ধরা হয়েছে সিরিজটিতে। মঙ্গলবার এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ হয়েছে ‘সাবরিনা’র টিজার। এতে ডাক্তার চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে।

মেহজাবীন চৌধুরী বলেন, অভিনয়শিল্পী হিসেবে আমি সবসময়ই একজন নারীর অনুভূতিকে প্রাধান্য দেয় এমন চিত্রনাট্যে কাজ করতে চাই। সাবরিনায় এমন একটি গল্প বলা হয়েছে, যা প্রকৃতপক্ষে শুধু একজন নারী নয়; বরং আমাদের সমাজের সব নারীর গল্প। হইচই ও আশফাক নিপুণকে ধন্যবাদ আমাকে এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে ভাবার জন্য। এটি আমার জন্য একটি চমৎকার অভিজ্ঞতা ছিল। আমি দর্শকদের অভিব্যক্তি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আশা করি, দর্শকদের সিরিজটি ভালো লাগবে।

Back to top button