জেনে নিন কত কোটি টাকার মালিক হলেন মিয়া খলিফা

পর্ন ভিডিও জগৎ ছেড়ে দিয়েছেন মিয়া খালিফা। মোট তিনমাস পর্ন ইন্ডাস্ট্রিতে ছিলেন তিনি। কিন্তু ওই সময়টুকুর মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। আজও সবচেয়ে বেশি জনপ্রিয় পর্নোগ্রাফি তারকাদের মধ্যে তিনি রয়েছেন তিন নম্বরে। পর্নহাবে তাঁর ছবিগুলি টপ রেটেড। এখন নিজেকে সোশ্যাল মিডিয়া স্টার বলতেই পছন্দ করেন মিয়া। ইনস্টাগ্রামের পাশাপাশি নিয়মিত টুইটারেও সক্রিয় থাকেন।

একটি ইউটিউব চ্যানেলও রয়েছে মিয়ার। নিজের জীবনের নানা মূহূর্ত তুলে ধরেন সেখানে। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা আড়াই কোটিরও বেশি। শরীর নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি মিয়া। পর্ন ফিল্মের জগৎ ছেড়ে দিলেও নিয়মিত উষ্ণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেখানে ব্রেস্ট ইমপ্ল্যান্টের কথাও মজার ছলে একাধিকবার জানিয়েছেন। মিয়া খালিফার শরীরের অন্যতম অঙ্গ অর্থাৎ স্তনযুগল নকল।

সোশ্যাল মিডিয়ায় নিজেই একথা জানিয়েছেন তিনি। শেয়ার করেছেন ভিডিও। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি একটি ভিডিওয় নিজের ব্যক্তিগত জীবনের কাহিনি ভাগ করে নেন। সেখানে নকল স্তনযুগলের কথাও জানান। পাশাপাশি নিজের অস্ত্রোপচারের ভিডিও-ও শেয়ার করেন। শোনা গিয়েছে, ৯ লক্ষ ৯০ হাজার টাকা দিয়ে ব্রেস্ট ইমপ্লান্টস করিয়েছেন। নাকেরও সার্জারি করিয়েছেন মিয়া। তার জন্য খরচ করেছেন আরও বেশি।

প্রসঙ্ত, এক রিপোর্ট অনুসারে ২০২১ সালে মিয়ার মোট সম্পত্তির পরিমাণ ৩ মিলিয়ান মার্কিন ডলার, টাকায় যা দাঁড়ায় প্রয়া ২২ কোটির বেশি।

Back to top button