২০ দিনে রবি তেজা পারিশ্রমিক ২২ কোটি টাকা

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রবি তেজা। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। মেগাস্টার চিরঞ্জীবীর পরবর্তী সিনেমা ‘মেগা১৫৪’-এ অভিনয় করতে যাচ্ছেন রবি।

এতে অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। সবকিছু ঠিকই ছিল কিন্তু তার পারিশ্রমিক নিয়ে শোরগোল পড়ে গেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কারণ ক্যামিও চরিত্রের জন্য মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন তিনি।

গালতে ডটকমের এক প্রতিবেদনে জানানো হয়েছে—গুঞ্জন উঠেছে, এ সিনেমার জন্য ২০ দিন শুটিং করবেন রবি তেজা। আর এজন্য ২০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২২ কোটি ৬৭ লাখ ৪৯ হাজার ৮৯৬ টাকা) পারিশ্রমিক নিচ্ছেন তিনি। সাধারণত, রবি তেজা প্রতিটি সিনেমার জন্য ১৬-১৮ কোটি রুপি পারিশ্রমিক নেন, সেখানে একটি ক্যামিও চরিত্রের জন্য তিনি অর্ধেকের বেশি পারিশ্রমিক নিচ্ছেন। আগামী এপ্রিলে সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন রবি।

‘মেগা১৫৪’ সিনেমায় হাঁটুর বয়েসী শ্রুতি হাসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন চিরঞ্জীবী। মিথরি মুভিজের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। এ প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে শ্রুতির এটি দ্বিতীয় সিনেমা। এর সংগীত পরিচালনা করবেন দেবী শ্রী প্রসাদ। সিনেমাটি পরিচালনা করছেন কে এস রবীন্দ্র।

রবি তেজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘খিলাড়ি’। রমেশ ভার্মা পরিচালিত এ সিনেমা গত ১১ ফেব্রুয়ারি মুক্তি পায়। তবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে রবি তেজার হাতে। এর মধ্যে রয়েছে—‘রামারাও অন ডিউটি’, ‘ধামাকা’, ‘টাইগার নাগেশ্বর রাও’ প্রভৃতি।

Back to top button