আলিয়ার নতুন লুক ভাইরাল

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা। গত বছরের ১৫ ডিসেম্বর প্রকাশিত হয় সিনেমাটির ফার্স্ট লুক মোশন পোস্টার। তবে সিনেমাটিতে কেমন লুকে দেখা যাবে আলিয়াকে তা ছিল অজানা। এবার প্রকাশ্যে এলো আলিয়ার ফার্স্ট লুক।

ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। মঙ্গলবার (১৫ মার্চ) সিনেমাটির প্রযোজক করন জোহর আলিয়ার ফার্স্ট লুকটি প্রকাশ করেছেন তার ইনস্টাগ্রামে। ক্যাপশনে এই পরিচালক লিখেন, ‘‘আমার প্রিয় আলিয়া, আমি যখন লেখাটি লিখছি তখন তোমার জন্য অনেক ভালোবাসা এবং সম্মান অনুভব করছি। তোমার অসীম প্রতিভার প্রতি সম্মান, একজন শিল্পী হিসেবে তোমার যে উন্নয়ন ও দক্ষতা তৈরি হয়েছে তা সত্যি অবিশ্বাস্য। ১০ বছর আগেও ভাবিনি তোমাকে নিয়ে গর্ব করে বলব, তুমি আমার ‘ব্রহ্মাস্ত্র’।’’

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ।

শুরুতে ২০১৮ সালের এপ্রিলে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির কথা ছিল। কিন্তু তা পরিবর্তন করে ২০১৯ সালের বড়দিন উপলক্ষে এটি মুক্তির তারিখ নির্ধারণ হয়। পরবর্তীতে জানানো হয় ২০২০ সালের ৪ ডিসেম্বর মুক্তি পাবে। কিন্তু সেটিও পরিবর্তন হয়েছে। এখন ২০২২ সালে ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা।

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গবাই’। মুক্তির পর থেকে বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে এটি। শুধু তাই নয়, ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন আলিয়া ভাট। টানা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই অভিনেত্রী।

Back to top button