গাড়ি-বাড়ি বেঁচে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

শখের বাড়ি গাড়ি করতে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সুনাম সর্বত্র। তবে গত বছর হঠাৎই বিক্রি করে দেন নিজের দুটি আবাসিক ফ্ল‌্যাট। এবার বেঁচে দিলেন বিলাসবহুল গাড়িও।  বিনোদন গণমাধ্যম পিংক ভিলার সাম্প্রতিক এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।এতে বলা হয়, সম্প্রতি ভারতের এক ব্যবসায়ীর কাছে প্রিয়াঙ্কার অন্যতম দামি রোলস রয়েস গোস্ট গাড়িটি বিক্রি করেন।

প্রতিবেদনে জানানো হয়, প্রিয়াঙ্কা চোপড়া তার ব্যবহৃত কালো ও সিলভার রঙের গাড়িটি বিক্রি করে দিয়েছেন। ব্যাঙ্গালুরুর এক ব্যবসায়ী গাড়িটি কিনেছেন। প্রিয়াঙ্কা তার স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। অযথাই তার এই গাড়িটি ভারতের বাড়ির গ্যারেজে পড়েছিল। এজন্য গাড়িটি বিক্রির সিদ্ধান্ত নেন এই অভিনেত্রী। ২০১৩ সালে গাড়িটি কিনেছিলেন প্রিয়াঙ্কা।

এ বিষয়ে কথা বলতে প্রিয়াঙ্কার টিমের সঙ্গে যোগাযোগ করেছিল সংবাদমাধ্যমটি। কিন্তু এ বিষয়ে তারা মন্তব্য করতে রাজি হননি। তাই কত দামে গাড়িটি বিক্রি করেছেন তা জানা যায়নি। তবে ২০১৩ সালে প্রিয়াঙ্কা গাড়িটি ৪ কোটি ৫০ লাখ রুপি মূল্যে কিনেছিলেন।

শুধু গাড়ি নয়, গত বছরের মাঝামাঝি সময়ে দুটি আবাসিক ফ্ল‌্যাট বিক্রি করে দেন প্রিয়াঙ্কা চোপড়া। ফ্ল‌্যাট দুটি ৭ কোটি রুপিতে বিক্রি করেন এই অভিনেত্রী। পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরির ভার্সোভার রাজ ক্লাসিকে ছিল এ দুটি ফ্ল‌্যাট।

২০১৮ সালে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা। এরপর থেকেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগে প্রিয়াঙ্কা ঘোষণা দিয়েছেন, সারোগেসির মাধ্যমে মা হতে যাচ্ছেন তিনি।

হলিউডের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং করেছেন তিনি। সিরিজটি ভারত, ইতালি ও মেক্সিকোর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে। এটি পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত রুসো ব্রাদার্স।

এই সিরিজ ছাড়াও বর্তমানে প্রিয়াঙ্কার ঝুলিতে একাধিক হলিউড সিনেমা রয়েছে। রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমার পাশাপাশি টিভি শো ও স্বনামধন্য বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিয়মিত হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা।

Back to top button