চুয়াডাঙ্গায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক আমিনুল ইসলাম, পুলিশ সুপার জাহিদুল ইসলাম,

পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, জেলা পরিষদ চেয়ারম্যান সামসুল আবেদিন খোকন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাজীব হাসান কচি, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি সংগঠন।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিন শেষে স্হানীয় চাঁদমারি মাঠে এসে শেষ হয়। এখানে বেলুন ও কবুতর উড়িয়ে ” মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার ” উদ্বোধন করেন চুয়াডাঙ্গায় এক আসনের এমপি সোলায়মান হক জোয়ার্দার ছেলুন। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকীর কেক কাটেন অতিথিরা। এ সময় এক শিশুকে কেক মুখে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি। মেলায় বিভিন্ন দপ্তরের প্রায় শতাধিক স্টল স্হান পেয়েছে। মেলা চলবে ২৩ মার্চ পর্যন্ত।

মোঃ আব্দুল্লাহ হক (চুয়াডাঙ্গা)

Back to top button