বরিশালে গাঁজাসহ পটুয়াখালীর তিন যুবক গ্রেপ্তার

বরিশাল নগরীতে ১২ কেজি গাজাঁসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের চৌমাথা এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ শাকিল মাতুব্বর (২১) এবং নাঈম হাওলাদার (২০) নামের দুই যুবককে গ্রেপ্তার করে কোতয়ালি মডেল থানা পুলিশ। পরর্তীতে তাদের দেওয়া তথ্যমতে মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন ক্যাডেট কলেজ এলাকায় অভিযান চালিয়ে আরও একজন গ্রেপ্তারসহ ১০ কেজি গাঁজা উদ্ধার করে।

কোতয়ালি পুলিশ সূত্র জানায়, উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানের নেতৃত্বাধীন একটি টিম বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় অভিযান চালিয়ে পটুয়াখালীর দুমকির বাসিন্দা শহিদুল ইসলা ভিযান চালিয়ে একই উপজেলার বাসিন্দা ইউসুফ সরদারের ছেলে বেল্লালকে (৩০) গ্রেপ্তার করে অভিযানিক টিমটি। এসময় তার কাছ থেকেও একটি ব্যাগভর্তি ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা সকলে দুমকি উপজেলার আঠারোগাছিয়া গ্রামের বাসিন্দা।

অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশ কর্মকর্তা এসআই মেহেদী হাসান জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা ভারত সীমান্ত যশোর জেলা থেকে মাদকগুলো সরবরাহ করে নিজ গ্রামে নিয়ে যাচ্ছিল। বিষয়টির সত্যতা নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল হক জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। শুক্রবার সকালে সেই মামলায় তাদের আদালতে পাঠালে বিচারক করাগারে পাঠিয়ে দেন।

Back to top button