মোটরসাইকেল কিনে না দেয়ায় প্রাণ দিল কলেজ ছাত্র

মোটরসাইকেল কিনে না দেওয়ায় পারভেজ (১৮) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। শনিবার (১৯ মার্চ) সকালে মতলব উত্তর থানা-পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। নিহত পারভেজ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের হানিরপাড় গ্ৰামের শাহজাহান মোল্লার ছেলে। গতকাল শুক্রবার রাতে ওই কলেজছাত্র নিজ বাড়িতে নির্মাণাধীন বিল্ডিংয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে জানিয়েছেন মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল।

পারভেজের পরিবার বলছে, শুক্রবার রাতের কোনো এক সময় পারভেজ এ ঘটনা ঘটায়। সকালে নির্মাণাধীন বিল্ডিংয়ে তাঁর নিথর দেহ ঝুলতে দেখে রশি কেটে নামানো হয়। মৃত পারভেজ একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আত্মীয়-স্বজনেরা বলছে, সম্প্রতি পারভেজ একটি মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য আবদার করে। কিন্তু মোটরসাইকেল কিনে দেওয়া হয়নি। এই কারণেই পারভেজ আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তাঁরা।

এ বিষয়ে মতলব উত্তর থানার উপপরিদর্শক (এস আই) নজরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি চাঁদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃতের বাবার ধারণা, মোটরসাইকেল কিনে না দেওয়ার কারণে আত্মহত্যা করেছে তাঁর ছেলে।

Back to top button