নেট দুনিয়ায় আগুন ধরালেন লায়লা

ঠোঁটে লিপস্টিক, চোখে কাজল, হাতের আঙুলে আঙুলে আংটি, চলনেও অনেকটা নারীসুলভ ভাব আর নাম তার লায়লা, কিন্তু কে এই লায়লা। এই লায়লাই নওয়াজউদ্দিন সিদ্দিকী। নতুন সিনেমায় এমন অবতারেই দেখা গেল অভিনেতাকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে হিরোপান্তি টু সিনেমার ট্রেলার। আর এতে এমন ঝলকেই নেট দুনিয়ায় আগুন ধরালেন অভিনেতা। নওয়াজকে এর আগে কোনো সিনেমায় এমন খলনায়কের ভূমিকায় দেখা যায়নি। ট্রেলারে নানা মন্তব্যেও দেখা গেল সেই চিত্র। একজন লিখেছেন, ‘এই সিনেমাটি দেখব শুধুমাত্র নওয়াজউদ্দিন সিদ্দিকীর মাস্টারপিসের জন্য।’

আরেকজন লিখেছেন, ‘শুধু নওয়াজউদ্দিন সিদ্দিকীর জন্য এই ট্রেলারে একটি লাইক দেয়া। সিরিয়াসলি সে খুন করেছে। অন্য একজন লিখেছেন, ‘সিরিয়াসলি দর্শকরা নায়কের চেয়ে ভিলেনের জন্য বেশি উল্লাস করবে।’ এমন নানা মন্তব্যে প্রশংসায় ভাসছেন নওয়াজউদ্দিন।

হিরোপান্তির মতো হিরোপান্তি টুতেও মুখ্য চরিত্রে রয়েছেন টাইগার শ্রফ। তার চরিত্রের নাম বাবলু রানাউত। আর এতে প্রধান খলনায়কের চরিত্রে রয়েছেন নওয়াজউদ্দিন। হিরোপান্তির সিক্যুয়েলে সাইকো কিলারের চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন।

পেশায় জাদুকর হলেও অন্ধকার জগতের কুখ্যাত অপরাধী লায়লা। ট্রেলারেই লায়লাকে বলতে শোনা যায়, ‘আমাকে মেরে ফেলবে জাদু কে দেখাবে?’ আর সেই লায়লাকে জব্দ করতেই ময়দানে নামে বাবলু। সাইবার দুনিয়ার কম্পিউটার জিনিয়াস। লায়লার অপরাধ থামাতে তাকেই ডেকে পাঠান পুলিশ কর্মকর্তারা। এরপরই গল্পের মোড় ঘোরে। হিরোপান্তি টুতে নওয়াজ ও টাইগার ছাড়াও অভিনয় করেছেন তারা সুতারিয়া। সিনেমাটি আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে।

Back to top button