যুবকের বাড়িতে স্ত্রীর দাবিতে দুই নারীর অনশন!

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জগশ্বর এলাকায় স্ত্রীর দাবি নিয়ে ২ জেলার ২ নারীর অনশন ধর্মঘটের খবর পাওয়া গেছে৷ সোমবার (১৭ জানুয়ারি) স্বামীর বাড়ির সামনে আমরণ অনশনে বসা একজন নারীর বাড়ী বগুড়া, অপরজনের বাড়ী দিনাজপুরে।

২ নারীর অভিযোগে জানা যায়, ভেড়ামারার জগশ্বর এলাকার ইসলাম খাঁ এর ছেলে ও সেলিম খাঁ এর ভাই কাতার প্রবাসী রাজা খাঁর বিয়ে করা স্ত্রী তারা।

বর্তমানে রাজা খাঁ কাতারে অবস্থান করছে, বেশ কিছুদিন যাবৎ রাজা খাঁ এই ২ নারীর সাথে যোগাযোগ বন্ধ করে দিলে বগুড়া ও দিনাজপুর থেকে দুইজন এক হয়ে রবিবার ভেড়ামারায় আসেন। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে মেয়ে দুটি রাজার সাথে তাদের সম্পর্কের বিষয়টি জানিয়েছেন, পরে কোন সমাধান না পেয়ে রাজা খাঁর বাড়ির সামনে অনশনে বসে সারারাত অবস্থান করেছেন স্ত্রীর দাবিতে দুই নারী।

এলাকাবাসি সূত্রে জানা যায়, ১ বছর পূর্বে কাতারে থাকা অবস্থায় রাজা খাঁর স্ত্রী দুই সন্তান রেখে বিষপানে অাত্মহত্যা করেন। পরে কাতারে থাকা অবস্থায় আল্লারদর্গা এলাকার অপর এক নারীকে বিয়ে করেন রাজা খাঁ। এখন নতুন করে বগুড়া ও দিনাজপুর থেকে এসে আরো দুই নারী রাজা খাঁর স্ত্রী দাবি করে আমরণ অনশন করছেন।

বিষয়টি নিয়ে রাজা খাঁর পরিবারের সদস্যরা কেউ মুখ খুলতে রাজি হননি৷ এলাকায় বিষয়টি নিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Back to top button