চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উদযাপন

মোঃ আব্দুল্লাহ হক চুয়াডাঙ্গা প্রতিনিধি: বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ‘‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২’’ পালন করা হয়।

দিবসটির প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়। দিবসটি উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের পক্ষ থেকে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে অবস্থিত শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী পুলিশ সদস্য এবং সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি ও পুস্পস্তবক অর্পণ করেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা।
পুষ্পস্তবক অর্পণ পর রক্তক্ষয়ী স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদদের প্রতি সম্মান প্রদর্শণ করেন ও সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে সকল বীর শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় জনাব আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), জনাব মোঃ মুন্না বিশ্বাস, সহকারি পুলিশ সুপার(দামুড়হুদা সার্কেল), অফিসার ইনচার্জ চুয়াডাঙ্গা থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, টিআই-১, সদর কেন্দ্রিক সকল ইন্সপেক্টরগনসহ জেলা পুলিশ, চুয়াডাঙ্গা’র সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Back to top button